আপডেট : ২৯ জুলাই, ২০২০ ১০:৩৬

হয় মরব না হয় বাঁচব: অমিতাভ বচ্চন

অনলাইন ডেস্ক
হয় মরব না হয় বাঁচব: অমিতাভ বচ্চন

করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। ছেলে অভিষেকও করোনায় আক্রান্ত। ফলে একই হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ, অভিষেক দুজনেই। অমিতাভ এবং অভিষেকের শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, চিকিৎসকের নজরদারিতে রয়েছেন তারা। তবে সুস্থ হয়ে যাওয়ায় সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান ঐশ্বরিয়া রায় বচ্চন এবং আরাধ্য বচ্চন। তাদের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর নিজের চোখের পানি ধের রাখতে পারেননি বিগ বি।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে সে কথা জানান অমিতাভ। পাশাপাশি নিজের ব্লগে অমিতাভ জানান, আরাধ্য বাড়ি যাওয়ার সময় তাকে আশ্বাস দিয়েছে যে তারাও শিগগির হাসপাতাল থেকে বাড়িতে ফিরতে পারবেন। তাই বাড়ির ছোট্ট মেয়েটার কথাতে বিশ্বাস করেই তিনি হাসাপাতালে রয়েছেন। এসবের পাশাপাশি নিজের ব্লগে ট্রোলারদের একহাত নেন বিগ বি।

বিগ বি বলেন, নাম না জানা কেউ তার মৃত্যুর উদ্দেশে প্রার্থনা করছেন। অমিতাভ যাতে কোভিডে আক্রান্ত হয়েই মারা যান, সেই প্রার্থনাও করেন ওই কটাক্ষকারী। তবে তাতে কিছু যায় আসে না তার। বর্তমানে যে পরিস্থিতি রয়েছেন, তাতে হয় তিনি মরবেন না হলে বাঁচবেন। এদিকে করোনার কামড় থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরলেও, কোনো মন্তব্য করেননি ঐশ্বরিয়া। 

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে