আপডেট : ১৩ জুলাই, ২০১৬ ২১:৪১

খুলনা থেকে আনসারুল্লাহ বাংলাটিমের চার সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক
খুলনা থেকে আনসারুল্লাহ বাংলাটিমের চার সদস্য গ্রেফতার

খুলনার কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশী গ্রামের একটি বাড়ি থেকে আনসারুল্লাহ বাংলাটিমের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে পাঁচটি বোমা, তিন রাউন্ড গুলি, একটি শাটারগান ও বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

১২ জুলাই মঙ্গলবার বিকালে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের আদালতের কাছে জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানাবে পুলিশ। আটককৃতরা হলেন, যশোরের কেশবপুর উপজেলার মাইলবগা গ্রামের আনসার শেখের ছেলে আলমগীর হোসেন (২৮), খুলনার ডুমুরিয়া উপজেলার মিকশিমিল গ্রামের রাজ্জাক গাজীর ছেলে রাজীব গাজী ওরফে রাকিব (২৩), পাইকগাছা উপজেলার মাহফুজুল হকের ছেলে ফয়সাল ওরফে আল আমিন (২৪) এবং একই উপজেলার রহমত সরদারের ছেলে তানভির সরদার (২৩)।

কয়রা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শমসের আলী জানান, আটকরা আনসারউল্লাহ বাংলাটিমের সদস্য। খুলনা জেলা পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, আটকদের মোবাইলে ওসামা বিন লাদেনের ভাষণ ও ব্লগার রাজিব হত্যার অনেক তথ্য রয়েছে। গ্রেফতার চার যুবকই মাদরাসার ছাত্র। আটকদের বিরুদ্ধে কয়রা থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে।

উপরে