আপডেট : ৬ এপ্রিল, ২০২০ ১৯:২৫

গাজীপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগ নেতা হিল্লোলের ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক
গাজীপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগ নেতা হিল্লোলের ত্রাণ বিতরণ

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়ে তাদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি জনাব মোঃ মাহ্ফুজুর রহমান হিল্লোল।

রোববার (৫ এপ্রিল) সকাল ১১টায় গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি মহোদয় এবং গাজীপুর মহানগর যুবলীগের সংগ্রামী আহ্বায়ক জনাব মো: কামরুল আহসান সরকার রাসেলের নির্দেশনায় কাউলতিয়া সাংগঠনিক থানার ৫ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সালনা গ্রামের বিশিষ্ট শিল্পপতি ও যুবলীগ নেতা মাহফুজুর রহমান হিল্লোলের সহযোগিতায় ইউনিয়নের ১৯, ২০, ২১,২২,২৩ নং ওয়ার্ডের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ২১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব তার নিজ গ্রামে এবং সাবেক ৫ নং ওয়ার্ডের সভাপতি মাহবুব আলম ছবুরের নেতৃত্বে মিরেরগাঁও গ্রামে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া, কাশেম হুজুর আরশ পাড়া, রকিবুল ইসলাম রকিব পলাশ টেক, সাকোয়াত পুরাবাড়ি, আবুল হোসেন দেশী পাড়া, বিপ্লব নাহিদ সালনা এলাকায় এবং  দেলোয়ার হোসেন কাথোরা এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এই সময় মহানগর আওয়ামী লীগ নেতা, যুবলীগ নেতা ও স্বেচ্ছাসেবক লীগ নেতারা উপস্থিত ছিলেন। ত্রাণ বিতরণ কর্মসূচীতে সার্বিক সহযোগিতা করেন মিয়া মোহাম্মদ আজিজুল হাকিম শাকিল বেপারী ও শান্ত।

বিডিটাইমস৩৬৫ডটকম/ধ্রুব

উপরে