আপডেট : ২২ নভেম্বর, ২০১৫ ২১:২১

অল্প রান নিয়ে ঢাকার বিপক্ষে লড়ছে কুমিল্লা ভাইকিংস

অনলাইন ডেস্ক
অল্প রান নিয়ে ঢাকার বিপক্ষে লড়ছে কুমিল্লা ভাইকিংস

টসে জিতে ব্যাট করতে নেমে ২৭ রানের ৪ উইকেট হারিয়ে শুরুতে ধাক্কাটা খেলো মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১০ রান করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিপিএলের দ্বিতীয় ম্যাচে টসে জেতে কুমিল্লার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে শুরুটা হয়েছে বাজেই। দলীয় ১ রানের মাথায় বিদায় নেন ওপেনার ইমরুল কায়েস। তিন বলে শূণ্য রান করা ইমরুল আবুল হাসানের বলে ক্যাচ তুলে দেন ফরহাদ রেজার হাতে। এরপর পাঁচ বলে তিন রান করে ফরহাদের বলে মুস্তাফিজুরের হাতে ক্যাচ দেন আরেক ওপেনার লিটন দাস। শুভাগত হোম ও ড্যারেন স্টিভেন্সও দাড়াতে পারেনি। আবুল হাসানের বলে মাত্র ৪ রান করে সাজঘরে ফেরেন শুভাগত। 

এরপর আবির্ভাব বিস্ময়কর পেসার মুস্তাফিজুর রহমানের। প্রথম ওভার করতে এসেই ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান মারলন স্যামুয়েলসে সরাসরি বোল্ড করে দেন তিনি। নয় বলে আট করেন স্যামুয়েলস। কিছুক্ষণ পরেই রান আউট হন স্টিভেন্স। প্রথম সারির ব্যাটসম্যানরা ছিলেন পুরোপুরি ব্যর্থ।

তবে মিডল অর্ডারের ব্যাটসম্যানরই কিছুটা মান বাচিয়েছে কুমিল্লাকে।  ২৬ বলে সর্বোচ্চ ২৫ রান করেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এছাড়া মাহমুদুল হাসান করেন ২২। ২১ রানে ক্রিজে অপরাজিত ছিলেন ওয়েস্ট ইন্ডিজের কৃষ্ণমার সানতোকি। আরিফুল হক করেন ১৩। বাকিদের কেউই দুই অংকের রান ছুতে পারেনি। শেষ পর্যন্ত ১১০ রানে গিয়ে থামে কুমিল্লার ইনিংস।

ঢাকা ডায়নামাইটসের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন আবুল হাসান। এছাড়া মোশাররফ দুটি, মুস্তাফিজুর ও ফরহাদ রেজা নেন একটি করে উইকেট।

বিডিটাইম৩৬৫ডটকম/জামিল

উপরে