আপডেট : ২ মে, ২০১৬ ১৬:১৬

আইপিএলে ধোনির পুনেতে মাহমুদউল্লাহ!

স্পোর্টস ডেস্ক
আইপিএলে ধোনির পুনেতে মাহমুদউল্লাহ!

একে তো আট ম্যাচের ছয়টিতেই হেরে ধুঁকছে মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপারজায়ান্টস। তারমধ্যে আবার দলটির একের পর এক বিদেশি খেলোয়াড় চোট নিয়ে আইপিএল থেকে ছিটকে যাচ্ছেন।

 

কেভিন পিটারসেন, ফাফ ডু প্লেসিস, মিচেল মার্শের পর সবশেষ স্টিভেন স্মিথ- মাত্র ৯ দিনের ব্যবধানে চারজন বিদেশি খেলোয়াড়কে হারিয়েছে পুনে। আর এই চারজনের শূন্যতা পূরণে এখন হিমশিম খেয়ে যেতে হচ্ছে ধোনিকে।

আইপিএল  

পিটারসেন ও ডু প্লেসির চোটের পর বিকল্প হিসেবে পুনে দলে নিয়েছে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান উসমান খাজাকে। মার্শের জায়গায় এখনো কাউকে দলে ডাকেনি। নেয়নি স্মিথের বিকল্পও। অর্থাৎ আরো তিনজন খেলোয়াড়কে দলে টানতে হবে তাদের।

 

এমন অবস্থায় পুনের ‘পরামর্শদাতা’ হিসেবে হাজির হলেন ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে। তিনি মনে করেন, এমন অবস্থায় ধোনির দলের জন্য ফিনিশার হিসেবে দারুণ কার্যকর হতে পারেন বাংলাদেশের মাহমুদউল্লাহ। এ ছাড়া টপ অর্ডারে তার পছন্দ ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান জনসন চার্লস। 

 

সোমবার হার্শা টুইট করে লেখেন, ‘আরপিএসে (রাইজিং পুনে সুপারজায়ান্টস) আসছেন জনসন চার্লস? পুরোটা স্বাধীনতা নিয়ে ব্যাট করতে পারে এমন কাউকেই তো দরকার টপ অর্ডারে। আর ফিনিশারের কাজটা কি মাহমুদউল্লাহ করবেন?’

 

বর্তমানে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে খেলছেন মাহমুদউল্লাহ। হার্শার ‘পরামর্শে’ পুনে মাহমুদউল্লাহকে দলে ডাকে কি না, সেটাই এখন দেখার!

বিডিটাইমস৩৬৫ডটকম/এমএইচ

উপরে