আপডেট : ১৫ জানুয়ারী, ২০১৭ ১৬:২৫

হাসপাতাল ছেড়ে টিম হোটেলে ইমরুল

অনলাইন ডেস্ক
হাসপাতাল ছেড়ে টিম হোটেলে ইমরুল

ওয়েলিংটন টেস্টে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে উদ্বোধন করতে নামেন তামিম ইকবাল ও ইমরুল কায়েস। দ্বিতীয় ইনিংসে রান নেওয়ার সময় ডাইভ দিয়ে চোট পেয়েছিলেন ওপেনার ইমরুল কায়েস। ইনজুরি গুরুতর মাঠ থেকেই হাসপাতালে যেতে হয় এ বাঁহাতি ব্যাটসম্যানকে। তবে এই টাইগারদের ওপেনারকে হাসপাতাল থেকে টিম হোটেলে ফিরিয়ে আনা হয়েছে ।

ইমরুলের করানো এক্স-রে রিপোর্টে কোন ধরনের ইনজুরি ধরা পড়েনি। তার বাঁ-পায়ের উরুর মাংসপেশীতে টান লাগায় ব্যথা আছে। তবে সে ব্যাথার তীব্রতা কম। আগামীকাল টেস্টের শেষ দিন। এদিন মাঠে নামার আগে ইমরুলের ‘আলট্রা সাউন্ড টেস্ট’ করানো হবে বলে জানা গেছে। ইনজুরি গুরুতর না হলে ব্যাট হাতে নামবেন তিনি।

উল্লেখ্য দলীয় ১৩ তম ওভারের শেষ বলে নন স্ট্রাইকে ছিলেন ইমরুল। স্ট্রাইকে থাকা তামিম নেইল ওয়াগনারের বলটি হালকা ব্যাটে লাগিয়েই দৌড় দেন। অপরপ্রান্তে ইমরুলও দৌড় শুরু করেন। কিন্তু বলটি ফিল্ডারের হাতে থাকায় শেষ পর্যন্ত ডাইভ দেন তিনি।

আর এর ফলেই ঘটে বিপত্তি। মাঠেই শুয়ে পড়েন ইমরুল। সেখানে প্রাথমিক চিকিৎসার পর চোট বেশিমাত্রায় হওয়ায় শেষ পর্যন্ত অ্যাম্বুলেন্স ডাকতে হয়। পরে মাঠ থেকেই হাসপাতালে নিয়ে যেতে হয় তাকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল
উপরে