আপডেট : ৩১ মার্চ, ২০২০ ০৯:৫৫

অহংকারী ক্রিকেটারদের একাদশ, তালিকায় এক বাংলাদেশি!

অনলাইন ডেস্ক
অহংকারী ক্রিকেটারদের একাদশ, তালিকায় এক বাংলাদেশি!

শুরু থেকেই ক্রিকেট পরিচিতি পেয়ে আসছে ভদ্রলোকদের খেলা হিসেবে। তবে কালের আবর্তনে ক্রিকেটের মধ্যেও ঢুকে পড়েছে স্লেজিং, ঝগড়াঝাটির মতো বাজে আচরণ৷ সেই সঙ্গে উৎযাপনের ধরনেও এসেছে পরিবর্তন।

যে কারণে এখন প্রায়শই অনেক ক্রিকেটারের উৎযাপনকে বুনো উৎযাপন বলে উল্লেখ করা হয়। তাছাড়া অনেক ক্রিকেটারই এখন তাদের আগ্রাসী বা অহংকারী মনোভাবের জন্য পরিচিত হচ্ছেন বিশ্বের সামনে।

এরকমের ১১ জন আগ্রাসী ক্রিকেটারদের নিয়ে সম্প্রতি একটি দল গঠন করেছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক নিউজ পোর্টাল ক্রিক ট্রেকার। তাদের এই একাদশে যেমন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার,মিচেল স্টার্ক, ভারতের বিরাট কোহলি, রবিচন্দ্র আশ্বিন, ইংল্যান্ডের বেন স্টোকস, স্ট্রুয়ার্ড ব্রডের মতো খেলোয়াড় ছিল, তেমনি ছিলেন বাংলাদেশি একজন তারকা ক্রিকেটারও।

অবশ্য বাংলাদেশি এই তারকারা আমরা একজন প্রিয় ব্যক্তিত্ব হিসেবে দেখলেও কয়েকটি ম্যাচে তার উৎযাপনের জন্য (বিশেষত নিদাহাস ট্রফিতে) ভারতীরা তাঁকে অনেকটা আড়চোখে দেখে। তাই ভারতীয় প্রতিবেদকে করা এমন একটি প্রতিবেদনে তাঁর অন্তর্ভুক্তি অবাক হওয়ার মতো না।

যা হোক, ক্রিক ট্রেকারের সেই এগারো জনের দলে যারা যারা আছেন, তাদের নাম নিচে দেওয়া হলো –

১। ডেভিড ওয়ার্নার ২। ইমাম উল হক
৩। বিরাট কোহলি ৪। মুশফিকুর রহিম ৫। বেন স্টোকস ৬। কায়রন পোলার্ড ৭। সরফরাজ আহমেদ ৮। রবিচন্দ্র আশ্বিন ৯। হাসান আলি ১০। মিচেল স্টার্ক ১১। স্টুয়ার্ড ব্রড।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/ধ্রুব  

উপরে