আপডেট : ২৮ মে, ২০২০ ১১:৫১

যে কারণে অবসর নেননি মাশরাফি, নিজেই ফাঁস করলেন সেই তথ্য!

অনলাইন ডেস্ক
যে কারণে অবসর নেননি মাশরাফি, নিজেই ফাঁস করলেন সেই তথ্য!

২০১৯ ইংল্যান্ড ‌বিশ্বকা‌পের শেষ ম্যা‌চে অবসর নি‌তে চে‌য়েছি‌লেন মাশরাফি। কিন্তু ‌বোর্ড থে‌কে সম্মা‌নের স‌ঙ্গে বিদায় দেয়ার প্রস্তাবে সে সিদ্ধান্ত থে‌কে স‌রে আসেন। জিম্বাবু‌য়ের বিপ‌ক্ষে ২ কো‌টি টাকা খরচ ক‌রে বিদায়ী ম্যাচ আ‌য়োজন কর‌তে চে‌য়ে‌ছি‌লো বি‌সি‌বি। খর‌চের বিষয়‌টি ভে‌বে মাশরাফী সে প্রস্তাবে রাজী হন‌নি। 'নট আউট নোমান' ফেসবুক পে‌জের স‌ঙ্গে অনলাইন আড্ডায়  এসব বলে‌ছেন।

এ সময় মাশরাফিকে অবসর নিয়ে প্রশ্নে বলা হয়, আমরা জানি যে আপনি বলেছিলেন বিশ্বকাপের পর অবসর নেবেন। সেই সময় আপনার অবসর নিয়ে সর্বমহলের একটি চাপ ছিল আপনার ওপরে, যে আপনাকে অবসর নিতে হবে। সারা সবাই মিলে আপনার অবসরের ক্ষেত্র প্রস্তুত করে দিয়েছিলেন। আপনি কি জেদ থেকে অবসর নেননি! 

এ বিষয়ে মাশরাফি বলেন, দেখেন আমার অবসরের ঘটনা এর আগেও একটা ঘটেছে। বিশ্বকাপের আমাদের লাস্ট ম্যাচে আমি অবসর নিতে চেয়েছিলাম। এরপরে জিম্বাবুয়েকে ২ কোটি টাকা দিয়ে নিয়ে এসে ম্যাচ খেলানোর পরিকল্পনা করা হয়েছিল। তখন আমার মনে হয়েছিল মাশরাফির এটা প্রাপ্য, ঠিকাছে নিজের মাঠ থেকে অবসর নেয়ার বিষয়টি। কিন্তু দুই কোটি টাকা খরচ করে ম্যাচ আয়োজন করে সেখানে অবসর নেয়া এটি আমার প্রাপ্য নয়। ঠিক এই কারণে আমি অবসর নেই নি।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে