আপডেট : ২৫ আগস্ট, ২০১৬ ১৭:২৮

খাদিজা থেকে বর্ষা, অনন্তর বয়স ৩৯!

অনলাইন ডেস্ক
খাদিজা থেকে বর্ষা, অনন্তর বয়স ৩৯!

তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা দুজনেই বড়পর্দার আলোচিত জুটি। রূপালি পর্দায় এই জুটিকে দেখতে দর্শকরা নানা কারণে মুখিয়ে থাকেন। এবার ঈদে দেখা যাবে তাদের ‘কেমিস্ট্রি’।
এই অনুষ্ঠানে অনন্ত-বর্ষা চলচ্চিত্র নিয়ে এবং তাদের ব্যক্তিজীবনের নতুন কিছু পরিকল্পনা, স্বপ্নের কথা আলোচনা করবেন। একইসঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আড্ডায় মেতে উঠবেন। সেখান থেকেই জানা যাবে কিভাবে খাদিজা নাম থেকে বর্ষা হলেন অনন্ত পত্নী। এছাড়া অনন্ত জানাবেন তার প্রকৃত বয়সের কথা, সেটি নাকি ৩৯ বছর!   
আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ‘কেমিস্ট্রি’ শিরোনামে নতুন একটি অনুষ্ঠান নির্মাণ করেছে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল খাদিজা নাম থেকে বর্ষা হলেন অনন্ত পত্নী। আর এতে এক সঙ্গে হাজির হচ্ছেন চিত্রনায়ক অনন্ত-বর্ষা। সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের নিজস্ব স্টুডিওতে ‘কেমিস্ট্রি’র চিত্রধারণ করা হয়।
অনন্ত জলিল ও বর্ষার অংশগ্রহণে অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন রুমানা মালিক মুনমুন। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ অনুষ্ঠানটি ঈদের ৪র্থ দিন, রাত ৯টায়, মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে।
উল্লেখ্য, অনন্ত-বর্ষা জুটি বেঁধে খোঁজ দ্য সার্চ, `হৃদয় ভাঙ্গা ঢেউ`, `মোস্ট ওয়েলকাম`, নিঃস্বার্থ ভালোবাসা, `মোস্ট ওয়েলকাম`, `মোস্ট ওয়েলকাম-২` ছবিতে অভিনয় করেন। আগামীতে `দ্য স্পীড` এবং ‘সৈনিক’ নামের আরো দু`টি ছবি নিয়ে আসছেন অনন্ত জলিল।

বিডিটাইমস৩৬৫ডটকম/সেন

 

 

 

উপরে