আপডেট : ২৯ জানুয়ারী, ২০১৭ ১৬:৩৫

তাহসান-মিথিলার ‘আমার গল্পে তুমি’

অনলাইন ডেস্ক
তাহসান-মিথিলার ‘আমার গল্পে তুমি’

ভালোবাসা দিবসে প্রতিবছরই বিভিন্ন টেলিভিশনে প্রচার হয় ভালোবাসাবিষয়ক নাটক বা টেলিফিল্ম। দর্শকের চাহিদার কথা মাথায় রেখে নির্মাতারাও ভালোবাসার কাহিনী নিয়ে নাটক নির্মাণ করেন। সেইসঙ্গে নির্মাতারা চান, গতানুগতিক ভালোবাসার নাটক থেকে বেরিয়ে এসে একটু ভিন্ন ধরনের নাটক দর্শককে উপহার দিতে। এরই ধারাবাহিকতায় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান নির্মাণ করলেন ‘আমার গল্পে তুমি’ শিরোনামের নাটক। নাটকটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

নাটকের গল্পে দেখা যাবে, রাফসান ও সায়রার পরিচয় হয় একটি দুর্ঘটনার মাধ্যমে। একটা সময় তাঁরা একে অপরের কাছে আসে। তখন সায়রা জানতে পারে রাফসানের অতীত প্রেমের গল্প। রিয়া নামের একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল রাফসানের।

এভাবে মূলত এগিয়ে যায় নাটকের কাহিনী। দীর্ঘদিন পর আবারও জুটি হয়ে অভিনয় করেছেন তাহসান ও মিথিলা। এ ছাড়া অন্য একটি চরিত্রে অভিনয় করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর।

নাটক সম্পর্কে মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘বরাবরের মতো নাটকটি যত্ন নিয়ে নির্মাণ করেছি। আমি মূলত দর্শকনির্ভর নাটক নির্মাণ করি। দর্শকের ভালো লাগলেই আমার সার্থকতা। আশা করি, দর্শক ভালোবাসা দিবসে ভালো একটি নাটক দেখতে পাবেন।’

নাটকে একটি গান ব্যবহার করা হয়েছে। প্রথমবারের মতো গানের কথা লিখেছেন মিজানুর রহমান আরিয়ান। সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। আলফা আই প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিত নাটকটি প্রচারিত হবে এনটিভিতে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে