আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫২

ভালোবাসার চিঠি নিয়ে মেহজাবিন

অনলাইন ডেস্ক
ভালোবাসার চিঠি নিয়ে মেহজাবিন

ভালোবাসা দিবসে নতুন একটি ছবিতে কাজ করেছেন লাক্স তারকা মেহজাবিন চৌধুরী। নাটকের নাম ‘জেনিফারের চিঠি’। এখানে তার বিপরীতে আছেন তৌসিফ মাহবুব। আরো অভিনয় করতে দেখা যাবে দিলারা জামানকে। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দীন সুমন ও পরিচালনা করেছেন সাইদুর রহমার রাসেল। এটি প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে।

নাটকে দেখা যাবে পিউ ছোটবেলায় দাদির কাছে গল্প শুনেছিল পাতালপুরীর এক রাজকন্যা নাকি প্রতিদিন একটা বোতলে ভরে তার মনের কথা লিখে ছুঁড়ে ছুঁড়ে মারত পুকুরে। সেখান থেকে একদিন সে তার স্বপ্নের ব্যাঙ রাজকুমারকে খুঁজে পায়। পিউ দাদির বলা সব গল্প ভুলে গেছে কিন্তু বোতলে ভরে পানিতে চিঠি ছুঁড়ে মারাটা আজো ভুলেনি। সে জানে হয়তো কোনোদনি সে পেয়ে যাবে তার ব্যাঙ রাজকুমারকে।

বাসার পাশে যে লেকটা আছে সেই লেকটাতে সে প্রতিমাসে একবার করে ছুঁড়ে মারে তার চিঠিলেখা বোতল। বোতলগুলি ভাসতে ভাসতে কোথায় সে যায়; কেউ জানে না। এদিকে প্রতিদিন সকালে লেকের পড়ে জগিং করতে আসে মেজবা।

স্রোতের টানে পানিগুলো যেখানে এসে মিশে সেখানে মাঝেই মাঝেই সে দেখে বোতল এসে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। সে বোতলটা লাঠি দিয়ে খুঁচিয়ে সরিয়ে দিতে গিয়ে দেখে কি যেন বোতলের ভিতরে। সে বোতলটা নিয়ে দেখে সেখানে রাখা আছে একটি চিঠি। সে চিঠিটা খুলে পড়ে। তার কাছে বেশ ভালো লাগে। সে চিঠিটা রেখে দেয়। কয়েকদিন পর দেখে সে আরেকটা চিঠি। সেটাও সে পড়ে। তার কাছে বেশ ভালো লাগে। সে একদিন লেকের এ মাথা ও মাথা ঘুরে বেড়ায় নৌকা দিয়ে। এবং ৫/৬টা বোতল সে পায়। তার কাছে চিঠিগুলো খুবই ভালো লাগে। কে লেখে এই চিঠি সে তার সন্ধানে নামে। এমনি করেই এগিয়ে যায় নাটক।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে