আপডেট : ১৫ নভেম্বর, ২০১৬ ১৪:৫৯

রোনালদো, বেল নয় রিয়ালের সেরা ফুটবলার মদ্রিচ: গাবি

অনলাইন ডেস্ক
রোনালদো, বেল নয় রিয়ালের সেরা ফুটবলার মদ্রিচ: গাবি

রিয়াল মাদ্রিদের প্রাণভোমরা বলা হয় ক্রিস্টিয়ানো রোনালদোকে। দলটির বিভিন্ন মাইলফলকের সাক্ষীও এই পর্তুগিজ অধিনায়ক। কম যান না আরেক স্ট্রাইকার গ্যারেথ বেলও। তবে গ্যালাকটিকোদের সেরা ফুটবলার এ দু’জন নন, জানালেন অ্যাতলেটিকো মাদ্রিদের গাবি। তার মতে মিডফিল্ডার লুকা মদ্রিচই রিয়ালের সেরা ফুটবলার।

আগামী রোববার লা লিগার ম্যাচে চলতি মৌসুমে প্রথমবার মুখোমুখি হবে নগরপ্রতিদ্বন্দ্বী দু’দল। যেখানে ভিসেন্তে কালদেরনে জিনেদিন জিদানের শিষ্যদের আতিথিয়েতা জানাবে অ্যাতলেটিকো। শীর্ষে থাকার মিশনে এ ম্যাচে নামবে রিয়াল। অপরদিকে লিগে ভালো শুরু করেও পর পর দুই ম্যাচ হেরে পিছিয়ে পড়া দিয়েগো সিমিওনের শিষ্যরা জয়ই আশা করছে।

এদিকে মধ্যমাঠের ফুটবলার গাবি জানান, চ্যাম্পিয়নস লিগ জয়ী রিয়ালের জন্য তারা হুমকি হয়ে থাকবেন। তবে ইনজুরি ফেরত ক্রোয়েশিয়ার তারকা মদ্রিচকে নিয়ে চিন্তিত তিনি।

গাবি বলেন, ‘ইনজুরি থেকে তাদের বেশ কয়েকজন ফুটবলার এ ম্যাচে ফিরছে। বিশেষ করে মদ্রিচের মতো তারকাও ফিরছে। সে এমন একজন ফুটবলার, যে তাদের দলের ব্যালেন্স তৈরি করে। আমরা তাকে আটকাতে চেষ্টা করবো।’

অ্যাতলেটিকোর হয়ে এ ম্যাচে শঙ্কায় রয়েছেন দলের সেরা স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যান। তবে জাতীয় দল ফ্রান্সের হয়ে খেলে আবারও ক্লাবের ‍অনুশীলনে নেমেছেন তিনি। আর গাবির আশা গ্রিজম্যান ম্যাচে ফিট হয়ে ফিরতে পারবে।

রিয়াল এখন পর্যন্ত ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে। সমান ম্যাচে দুই পয়েন্টে পিছিয়ে থাকা বার্সেলোনা দুইয়ে আছে। ২২ পয়েন্ট নিয়ে তিনে আছে ভিয়ারিয়াল। আর এক পয়েন্ট কম নিয়ে চারে অ্যাতলেটিকো।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে