আপডেট : ১৪ জুন, ২০২০ ১১:৫৩

দর্শকবিহীন ম্যাচ চলাকালে মাঠে মেসি ভক্ত

অনলাইন ডেস্ক
দর্শকবিহীন ম্যাচ চলাকালে মাঠে মেসি ভক্ত

করোনাভাইরাসের প্রভাবে দীর্ঘ বিরতির পর মাঠে নেমেছিলেন লিওনেল মেসি। ইবেরোস্টার স্টেডিয়ামে রিয়াল মালরোকার বিরুদ্ধে ০-৪ গোলের বড় জয় পেয়েছে বার্সেলোনা। লা লিগা কর্তৃপক্ষের নিয়ম অনুযায়ী ম্যাচটি হয়েছে দর্শকবিহীন। তবু ছয়বারের ব্যালন ডি’ অর জয়ীর সঙ্গে ছবি তুলতে মাঠে নেমে যান এক ভক্ত।

গ্যালারিতে ফাঁকা থাকলেও শব্দ শুনে মনে হবে ঠিকই কানায় কানায় পরিপূর্ণ। আসলে কৃত্রিম দর্শক তৈরি করা হয়েছে। সঙ্গে স্পিকার দিয়ে সমর্থকদের উল্লাসের শব্দ ভেসে আসছে। এমন পরিস্থিতিতে ম্যাচের ৫৩ মিনিটের মাথায় আগমন ঘটে মাঠের বাইরে থেকে আসা একজনের। যা দেখে রেফারি খেলা থামিয়ে দেন। টিভি ক্যামেরা সে দৃশ্যটি আড়াল করার চেষ্টা করলেও ফটো সাংবাদিকরা ঠিকই ছবি তুলে নিয়েছেন।

ডেইলি সান জানায়, মেসির নাম লেখা আর্জেন্টিনার জার্সি পরা ওই যুবকটি চেষ্টায় ছিলেন প্রিয় খেলোয়াড়ের সঙ্গে সেলফি তুলতে। এসময় নিরাপত্তাবাহীনি তাকে ধরে মাঠ থেকে বের করে নেয়। 

ছবিতে দেখা যায় কোনও মাস্ক ছাড়াই মাঠে নেমে যান ওই ব্যক্তিটি। করোনা মহামারি চলাকালীন সময় এমন কাণ্ড দেখে সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মালরোকার বিরুদ্ধে এই ম্যাচে একটি গোল করেছেন মেসি। আর্জেন্টাইন মহাতারকা দুটি গোলও করিয়েছেন। বার্সার হয়ে এদিন একটি করে গোল তুলে নেন আর্থুরো ভিদাল, মার্টিন ব্র্যাথওয়েট ও জর্দি আলবা।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে