আপডেট : ৭ জুলাই, ২০২০ ১৮:৫৪

বার্সেলোনা ছাড়ছে না মেসি

অনলাইন ডেস্ক
বার্সেলোনা ছাড়ছে না মেসি

আগামী বছর বার্সেলোনার সাথে ৩৩ বছর বয়সী মেসির বর্তমান চুক্তি শেষ হয়ে যাচ্ছে। কয়েকদিন ধরেই বিভিন্ন সূত্র দাবি জানিয়েছে মেসি তার চুক্তি আর নবায়ন করবেন না। কিন্তু বিষয়টি উড়িয়ে দিয়েছেন ক্লাবটির সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ। তিনি দাবি করেছেন, লিওনেল মেসি তার ক্লাব ফুটবল ক্যারিয়ার বার্সেলোনাতেই শেষ করবেন। 

স্প্যানিশ নেটওয়ার্ক মোভিস্টারে বার্তেমেউ বলেছেন, 'আমরা অনেক খেলোয়াড়ের সাথেই সমঝোতা করেছি। কিন্তু মেসি আমাদের জানিয়েছেন তিনি বার্সাতেই থাকতে চান। আর সে কারণেই আমরাও দীর্ঘ সময় তাকে ধরে রাখার বিষয়টা উপভোগ করতে চাই। যদিও আমি এখন এই বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। কারণ আমরা এই মুহূর্তে শুধুমাত্র খেলার উপর জোর দিচ্ছি।'

এবারের মৌসুমে বেশ কয়েকবারই মেসির ক্লাব ছাড়ার বিষয়টি সামনে এসেছে ও ক্লাবের বিপক্ষেও মেসি অনেকবারই কথা বলেছেন। চলতি বছরের শুরুতে ক্লাবের স্পোর্টিং ডাইরেক্টর এরিক আবিদালের সমালোচনা করেছিলেন মেসি। তার দাবি ছিল, আবিদাল জানিয়েছেন আগের ম্যানেজার আর্নেস্টো ভালভার্দের অধীনে খেলোয়াড়রা যথেষ্ট পরিশ্রম করেনি। মার্চে করোনাভাইরাসের কারণে খেলোয়াড়দের বেতন কর্তনের বিষয়টি নিয়ে ক্লাবের বিতর্কিত বিবৃতিতে মেসি চটেছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে