আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৫ ১৫:৫৯

পামেলাকে দিয়ে নগ্ন প্রচ্ছদের ইতি টানলো প্লেবয়

অনলাইন ডেস্ক
পামেলাকে দিয়ে নগ্ন প্রচ্ছদের ইতি টানলো প্লেবয়

প্রচ্ছদে আর নগ্ন ছবি ছাপানো হবে না- প্লেবয় ম্যাগাজিন সম্প্রতি এ ঘোষণা দিয়েছে। ৬০ বছরের ইতিহাসে ম্যাগাজিনটির শেষ নগ্ন প্রচ্ছদে মডেল হলেন বিখ্যাত তারকা পামেলা অ্যান্ডারসন।

প্লেবয়ের জানুয়ারি-ফেব্রুয়ারি সংখ্যার প্রচ্ছদের কাজটি আনন্দ নিয়েই করতে পেরেছেন পামেলা। প্রচ্ছদ ছাড়াও ১২ পাতা জুড়ে থাকছে তার ছবি। হলিউডের এই তারকার সাক্ষাৎকার নিয়েছেন অভিনেতা জেমস ফ্রাঙ্কো।

শুধু প্লেবয়ই নয়, পামেলারও এটি শেষ নগ্ন ফটোশ্যুট। আর কখনও এমন খোলামেলা হওয়ার ইচ্ছা নেই তার। তাছাড়া বয়সও তো হয়েছে! ম্যাগাজিনটির এবারের সংস্করণ বাজারে আসছে আগামী ১১ ডিসেম্বর।

১৯৮৯ সালের পর থেকে রেকর্ডসংখ্যক ১৫বার প্লেবয়ের প্রচ্ছদে নগ্ন হলেন পামেলা। তিনি ছাড়াও ম্যাডোনা, কিম কারদাশিয়ান, সিন্ডি ক্রফোর্ডের মতো বিখ্যাত অনেকেই প্লেবয়ের মডেল হয়েছেন।

১৯৫৩ সালে হিউ হেফনার প্রতিষ্ঠা করেন প্লেবয়। এর প্রথম প্রচ্ছদকন্যা হন মেরিলিন মনরো। গত অক্টোবরে জানানো হয়, প্রচ্ছদে আর নারীদের নগ্ন ছবি প্রকাশ করবে না ম্যাগাজিনটি।

এদিকে তিমি শিকার বন্ধে  সী সেফার্ড কনজারভেশন সোসাইটতে (এসএসসিএস) বোর্ড অব ডাইরেক্টর হিসেবে যোগ দিয়েছেন পামেলা। প্রাণী অধিকার সংরক্ষণে বরাবরই এগিয়ে আসতে দেখা গেছে তাকে।

বিডিটাইমস ৩৬৫ টিকম/একে

উপরে