চিত্রনায়ক কাজী মারুফকে ফ্রান্সের বিমান বন্দরে আটক | BD Times365 চিত্রনায়ক কাজী মারুফকে ফ্রান্সের বিমান বন্দরে আটক | BdTimes365
logo
আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৫ ২০:২১
চিত্রনায়ক কাজী মারুফকে ফ্রান্সের বিমান বন্দরে আটক
বিনোদন ডেস্ক

চিত্রনায়ক কাজী মারুফকে ফ্রান্সের বিমান বন্দরে আটক

ঢালিউডের চিত্রনায়ক কাজী মারুফকে ফ্রান্সের বিমান বন্দরে আটক করা হয়েছে। ফ্রান্সের প্যারিস থেকে দেশে ফেরার পথে শার্ল দো গল বিমানবন্দরে নিরাপত্তার অজুহাতে  তাকে বিমানে উঠতে দেয়নি বিমানবন্দর কর্তৃপক্ষ। সত্যতা নিশ্চিত করে পরিবার জানিয়েছে, পারিবারিক কাজে গত ২৮ নভেম্বর তিনি ফ্রান্সে যান। তাঁর দেশে ফেরার কথা ছিল গত ১২ ডিসেম্বর।

এ বিষয়টি নিয়ে তার পরিবারের সদস্যরা  খুব দুশ্চিন্তার মধ্যে আছে। তবে তিনি ফ্রান্সের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে প্রমাণ করতে পেরেছেন ‍তিনি সন্ত্রাসী নয়। ফ্রান্স ও ইউরোপের বিভিন্ন দেশে একের পর এক সন্ত্রাসী হামলার কারণে বিমানবন্দরে কড়াকড়ি আরোপ করেছে দেশগুলো। এই বাড়তি নিরাপত্তার কারণেই মারুফকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানাযায় পারিবারিক সুত্রে। তবে মারুফকে ঢাকামুখী একটি বিমানে উঠিয়ে দেওয়া হয়েছে আজ, বলে নিশ্চিত করে পারিবারিক সুত্রটি ।  

পরিচালক রকিবুল ইসলাম বলেন, আমার ছবির শুটিংয়ে নায়ক মারুফের যোগ দেওয়ার কথা ছিল এ সপ্তাহেই। কিন্তু পারিবারিক একটি কাজে তিনি ফ্রান্সে গিয়েছিলেন। ফেরার জন্য ১২ ডিসেম্বর বিমানবন্দরে গেলে তাঁকে আটক করা হয়। আসলে মুসলিম যত যাত্রী ছিলেন, তাদের সবাইকেই সেখানে আটক করা হয়। গত দুইদিন মারুফ বিমানবন্দরের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতে ছিলেন। আমরা যোগাযোগ করেছি। ফ্রান্সের বাংলাদেশ দূতাবাস এ বিষয়ে আমাদের সহযোগিতা করছে। তা ছাড়া অনলাইনে বিভিন্ন ছবির ক্লিপিং, নিউজ দেখিয়ে মারুফ প্রমাণ করেছেন তিনি বাংলাদেশের একজন অভিনয়শিল্পী।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেএইচ/