শাকিব খান চাইলেই করবো, আমার কোন আপত্তি নেই: পপি | BD Times365 শাকিব খান চাইলেই করবো, আমার কোন আপত্তি নেই: পপি | BdTimes365
logo
আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০২০ ১০:০৬
শাকিব খান চাইলেই করবো, আমার কোন আপত্তি নেই: পপি
অনলাইন ডেস্ক

শাকিব খান চাইলেই করবো, আমার কোন আপত্তি নেই: পপি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা ও মডেল সাদিকা পারভিন পপি। 'লাক্স আনন্দ বিচিত্রা' সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন তিনি। এরপর ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত 'আমার ঘর আমার বেহেশত' ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি।

চলচ্চিত্র ক্যারিয়ারে পপি অভিনয় করেছেন অনেক নায়কের সঙ্গে। সেই কাতারে আছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানও। বেশ লম্বা সময় আগে শাকিব-পপি জুটি বেঁধে অভিনয় করলেও এখন তাদের আর এক সাথে বড় পর্দায় দেখা যায় না। তবে সম্প্রতি চলচ্চিত্র পাড়ায় শোনা শাকিব খান সঙ্গে আবারও নতুন সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন পপি।

এমন প্রশ্নের জবাবে পপি বলেন, 'কয়েকজন নির্মাতা আমাকে প্রস্তাব দিয়েছেন বটে। কিন্তু চূড়ান্ত কিছু নয়। শাকিব চাইলেই হবে। আমার কোনো আপত্তি নেই। আমার ও শাকিব জুটির সব সিনেমাই হিট। সেদিক থেকে আবারও ভালো কিছু হবে বলেই প্রত্যাশা করি।' শাকিব ও পপি অভিনীত বেশ কয়েকটি হিট ছবি রয়েছে এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- 'দুজন দুজনার', 'হীরা চুনি পান্না' ও 'বস্তির রানী সুরিয়া'।

এদিকে পপি বিয়ের ঘোষণা দিয়েছেন। তবে এখনই নয়, বিয়ের পিঁড়িতে বসতে কিছুটা সময় লাগবে তার। পরিবারের পক্ষ থেকে পাত্র দেখা শুরু হয়েছে। বিয়ে নিয়ে পপি বলেন, এ বছরের শেষের দিকে বিয়ের কাজটা সেরে ফেলব, দোয়া করবেন। নতুনভাবে নিজেকে সাজাতে চাই। পাত্র এখনো ঠিক হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে যেভাবে ছেলে দেখা শুরু হয়েছে, তাতে শিগগিরই বরের নাম জানা যাবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম