করোনায় আক্রান্ত ক্রিকেটারের সঙ্গে সেলফি, অত:পর... | BD Times365 করোনায় আক্রান্ত ক্রিকেটারের সঙ্গে সেলফি, অত:পর... | BdTimes365
logo
আপডেট : ২৯ জুলাই, ২০২০ ২১:০৮
করোনায় আক্রান্ত ক্রিকেটারের সঙ্গে সেলফি, অত:পর...
অনলাইন ডেস্ক

করোনায় আক্রান্ত ক্রিকেটারের সঙ্গে সেলফি, অত:পর...

ভারতীয় উপমহাদেশে ক্রিকেটার হওয়া মানেই তারকাখ্যাতি লাভ করা। ফলে রাস্তায় বের হলে সহজেই ভক্তদের কাছে ধরা পড়েন তারা, তুলতে হয় সেলফি। পাকিস্তানের ক্রিকেটাররাও এর ব্যতিক্রম নন। সম্প্রতি পাকিস্তান জাতীয় দলের ক্রিকেটার হারিস রউফের সঙ্গে রাস্তায় দেখা হয় এক ভক্তের। খুশিতে প্রিয় তারকার সঙ্গে সেলফি তুললেও পড়ে সেই ভক্ত জানতে পারেন, করোনায় আক্রান্ত হারিস। এরপর থেকেই চিন্তায় পড়ে গেছেন তিনি।

মোহাম্মদ শাহাব ঘাউরি নামের সেই ভক্ত নিজেই আতঙ্কিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেলফি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন।

গত জুনে হারিস রউফের করোনা আক্রান্তের বিষয়টি সবার সামনে আসে। সেসময় মোট ছয়বার এই পেসারের কোভিড-১৯ টেস্ট করা হয় যার মাঝে পাঁচবারই তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। 

সব শেষ ২২ জুলাই করোনা টেস্ট করান হারিস রউফ। সেসময় করোনা নেগেটিভ এলেও তাকে সেলফ আইসোলেশনে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। কারণ দ্বিতীয়বার নেগেটিভ না হওয়া পর্যন্ত তিনি করোনামুক্ত নন এমন সার্টিফিকেট পাবেন না। 

কিন্তু নিয়ম ভেঙে ইসলামাবাদের রাস্তায় বের হন হারিস। তখন রাস্তায় হঠাৎ দেখা ভক্তের আবদার মেটাতে সেলফিও তোলেন। যতক্ষণে শাহাব জেনেছেন জাতীয় দলের এই গতি তারকা এখনো করোনা পজেটিভ ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। 

এরপর হারিস রউফের সঙ্গে তোলা সেলফি ফেসবুকে পোস্ট করে শাহাব লিখেছেন, হারিস রউফ ভাইকে রাস্তায় পেয়ে তার সঙ্গে সেলফি তুলি। পরে গুগল সার্চে জানতে পারি করোনায় আক্রান্ত হওয়ার কারণে তিনি ইংল্যান্ড সফর করতে পারেননি। তিনি এখনো করোনা পজেটিভ, এখন আমার কি হবে!

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল