আপডেট : ৩০ জানুয়ারী, ২০১৭ ১৭:৫৪

সঙ্গীর সঙ্গেই বেশি মধুর যে কাজগুলো!

অনলাইন ডেস্ক
সঙ্গীর সঙ্গেই বেশি মধুর যে কাজগুলো!

ভালোবাসার মানুষ সঙ্গ প্রত্যেক মানুষের জীবনকে করে দিতে পারে সুন্দর। ভালোবাসার মানুষটি যদি সঙ্গে থাকে তাহলে যেকোনো খারাপ সময়, খারাপ বিষয়ও মধুর মনে হতে শুরু করে। আর সেক্ষেত্রে সঙ্গীর ভালো লাগার বিষয়গুলো যদি জানা থাকে তাহলে আরও ভালো। আপনি যদি জানতে চান কোন কাজগুলোর সময় সঙ্গীর সঙ্গ বেশি ভালো লাগে তাহলে আজকের এই প্রতিবেদন আপনার জন্যই। দেখে নিন তাহলে একবার এই তালিকা-

১। রান্না করার কাজটি অনেকের কাছেই বিরক্তকর। কিন্তু সঙ্গীর সঙ্গে রান্না করতে খুব একটা বিরক্ত লাগে না; বরং দুজনে বেশ আনন্দের সঙ্গেই কিছুটা সময় কাটানো যায়।

২। একা একা সিনেমা দেখতে কার ভালো লাগে বলুন? আর পাশে যদি সঙ্গী থাকে, তাহলে সাধারণ সিনেমাও অসাধারণ মনে হয়।

৩। অফিস শেষে সংসারের টুকিটাকি কিনতে বাজার বা সুপারশপে যাওয়াটা ভীষণ কষ্টের। কিন্তু সঙ্গী সঙ্গে থাকলে চোখের পলকেই সময়টা পার হয়ে যায়।

৪। ট্রাফিক জ্যাম ভালো লাগে—এ কথা কারো মুখ থেকে শুনবেন বলে মনে হয় না। তবে এই জ্যামের সময় সঙ্গী পাশে থাকলে ওই সময়টা আপনার কাছে বেশ মধুর মনে হবে।

৫। কষ্টের কারণে অনেকেই ব্যায়াম করতে চায় না কিংবা হাঁটতে যেতেও বিরক্ত লাগে কারো কারো। তবে সঙ্গী পাশে থাকলে এই বিরক্তকর জিনিসগুলোই তখন বেশি ভালো লাগবে।

৬। পছন্দের গান শুনতে কার না ভালো লাগে। কিন্তু সঙ্গীর সঙ্গে সেই একই গান শুনলে আপনার কাছে গানটি নতুন মনে হবে।

৭। গভীর রাতে গাড়িতে করে সঙ্গীর সঙ্গে ঘুরে বেড়ানোর মজাই আলাদা। আর এই একই কাজ যদি আপনি একা করেন, তাহলে খুবই বিরক্ত হবেন।

৮।   পরিবারের সঙ্গে খাওয়ার সময়টা বেশ আনন্দের। তবে তা আরো বেশি আনন্দময় হয় যখন সঙ্গী একই টেবিলে থাকে।

৯। এক কাপ কফি সঙ্গী ছাড়া বড়ই বেমানান। দিন শেষে সঙ্গীর সঙ্গে কফি খেলে এক নিমেষেই সারা দিনের ক্লান্তি দূর হয়ে চাঙ্গা হয়ে উঠবেন।

১০। ঘর পরিষ্কার করার কাজটি খুবই বিরক্তিকর। তাই না? তবে সঙ্গীর সঙ্গে ঘর পরিষ্কার করলেও আপনি একদমই ক্লান্তি বোধ করবেন না।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল
উপরে