আপডেট : ২৮ এপ্রিল, ২০১৬ ১৩:৫৪

আইসক্রিম নিয়ে ঝগড়া, ভেঙে গেল বিয়ে

ভিন্ন খবর
আইসক্রিম নিয়ে ঝগড়া, ভেঙে গেল বিয়ে

আইসক্রিম নিয়ে ঝগড়া। তারপর হাতাহাতি। শেষপর্যন্ত বরের বাড়ি ও কনের বাড়ির আত্মীয়রা বিয়ে ভুলে ঝাঁপিয়ে পড়লো একে অপরের উপর। লাঠি, বাঁশ, চেয়ার, টেবিল, জলের গ্লাস মিসাইলের মত ছড়িয়ে পড়লো। বিয়েবাড়ি তখন যুদ্ধক্ষেত্র!

পরিস্থিতি সামাল দিতে গিয়ে আহত হন স্থানীয় থানার বড় কর্মকর্তা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার গভীর রাত থেকে বর ও কনেপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে রীতিমত থমথমে পরিস্থিতি ভারতের মথুরার শাহপুরে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল থেকেই বরযাত্রীরা স্থনীয় একটি বিয়েবাড়িতে উঠেছিলেন। চলছিল খানাপিনা। বরকে ছাদনাতলায় নিয়ে যাওয়ার তোড়জোর চলছিল।  গরমের জ্বালায় লুচি তরকারির থেকে আইসক্রিমের চাহিদা বেশি ছিল। সেই আইসক্রিম খাওয়া নিয়েই শুরু হয় ঝগড়া। রাত একটা নাগাদ পরিস্থিতি রীতিমত উত্তপ্ত হয়ে ওঠে। বরের বাড়ির আত্মীয়দের দিকে তেড়ে যান কনের বাড়ির লোকেরা। শুরু হয় হাতাহাতি। এলাকাবাসী এরপর খবর দেন স্থানীয় পুলিশ থানায়। কয়েকজন কনস্টেবল নিয়ে ঘটনাস্থলে পৌঁছে যান দারোগা। তাকেও তাড়া করে বর ও কনেপক্ষ। পালাতে গিয়ে পুলিশ কর্মীরা মার খান। এখানেই শেষ নয়। স্থানীয় সড়ক অবরোধ করা হয়। শুরু হয় ট্রাফিক জ্যাম। হামলা করা হয় কয়েকটি দোকানে। বিয়েবাড়ির লোকেরা এখানেও থামতে চায়নি। পরিস্থিতি বেগতিক দেখে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। আপাতত ভেঙে গেছে বিয়ে। পুলিশ বিয়েবাড়িতে লাগিয়ে দিয়েছে তালা।

বিডিটাইমস৩৬৫/এএ  

উপরে