আপডেট : ৪ নভেম্বর, ২০২৩ ১৬:৪১
নিবন্ধিত দলগুলোর সঙ্গে আলোচনায় বসেছে নির্বাচন কমিশন

অনুপস্থিত বিএনপি

নিজস্ব প্রতিবেদক
অনুপস্থিত বিএনপি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিবন্ধিত দলগুলোর সঙ্গে আলোচনায় বসেছে নির্বাচন কমিশন। এই আলোচনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলসহ (বিএনপি) ২২টি দলের অংশগ্রহণের কথা ছিল। কিন্তু সেখানে বিএনপিসহ তার সমমনা দলগুলো অংশগ্রহণ করেনি। 

নির্বাচন কমিশনের বৈঠকে বিএনপি ও তার সমমনা দলগুলো না আসলেও ১৩টি দলের প্রতিনিধিরা অংশগ্রহণ করছেন। বৈঠকে জাতীয় পার্টি (জেপি), বাংলাদেশ সাম্যবাদী দল, বাংলাদেশ তরিকত ফেডারেশন, বাংলাদেশ ওয়াকার্স পার্টি, বিকল্পধারা বাংলাদেশ, জাতীয় পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), জাকের পার্টি, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ), বাংলাদেশ জাতীয় পার্টি, বাংলাদেশ ইসলামিক ফ্রন্ট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোট ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের প্রতিনিধিরা অংশ নিয়েছেন।

তবে বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপি), কৃষক শ্রমিক জনতা লীগ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি), বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ), বাংলাদেশ খেলাফত আন্দোলন, বাংলাদেশ খেলাফত মজলিস, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাংলাদেশ বিপ্লবী ওয়াকার্স পার্টি ও বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল (বাংলাদেশ জাসদ)-এর প্রতিনিধিরা অংশ নেননি।

উপরে