আপডেট : ২১ ডিসেম্বর, ২০১৫ ১৪:০১

ভক্তের বিয়ের প্রস্তাবে সহাস্যে মানা করলেন সানিয়া

স্পোর্টস ডেস্ক
ভক্তের বিয়ের প্রস্তাবে সহাস্যে মানা করলেন সানিয়া

‘দ্বিতীয়বার বিয়ে করা কিছুতেই সম্ভব নয়’, ভক্তের প্রশ্নে এমন জবাব দিলেন ইন্ডিয়ান টেনিস তারকা সানিয়া মির্জা।

ইন্টারন্যাশানাল টেনিস প্রিমিয়ার লিগ (আইটিপিএল) ফাইনালের আগে রোববার সকালে সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ভক্তদের প্রশ্নের জবাব দিলেন সানিয়া।

সেখানেই সরাসরি কথোপকথনের সময় সিঙ্গাপুরের এক ভক্ত তাঁকে বিয়ের প্রস্তাব দেন। জানতে চান, তাঁকে বিয়ে করতে সানিয়ার কোনও আপত্তি আছে কি না?

প্রশ্ন শুনে হাসতে শুরু করেন সানিয়া। পরের মুহূর্তেই তাঁর জোরালো জবাব, “দুবার বিয়ে করাটা খুব কঠিন। আমি ইতিমধ্যেই বিবাহিত। তাই তোমার উত্তরে বলি, না। দুঃখিত।”

তবে কিছুদিন আগেও বিভিন্ন ওয়েবসাইট শোয়েব মালিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কম জলঘোলা করেনি। এমনকী, জল্পনা -কল্পনা থামাতে প্রকাশ্যে বিবৃতিও দিয়েছিলেন দু’জনে।

প্রায় নয় মিনিটের কথোপকথনে প্রিয় ক্রিকেটার থেকে শুরু করে প্রিয় অভিনেতা— সব ব্যাপারেই খোলামেলা জবাব দিয়েছেন ভারতীয় এই টেনিস সুন্দরী।

সানিয়া বলেন, “আমার প্রিয় ক্রিকেটার সচিন তেন্ডুলকার। টেনিস সার্কিটে আমার পছন্দের তারকা স্টেফি গ্রাফ। আর ছোটবেলা থেকেই ভাল লাগে অক্ষয় কুমারের অভিনয়।”

ভারতের মধ্যে আপনার প্রিয় জায়গা কোনটা? ‘‘অবশ্যই হায়দরাবাদ,’’ বলেছেন সানিয়া।

তিনি আরও বলেন, “ইন্ডিয়ান এসেস দলে আমার প্রিয়তম বন্ধু রোহন বোপান্না। ওর সঙ্গে দীর্ঘদিন ধরে খেলছি। ও আমার প্রথম মিক্সড ডাবলস পার্টনার ছিল এবং তখন আমার বয়স ছিল ১৪ বছর। আর ওর ২০ বছর।”

আইটিপিএল-এ রজার ফেডেরার-রাফায়েল নাদালদের মতো কিংবদন্তিদের সঙ্গে খেলার অভিজ্ঞতা নিয়েও উচ্ছ্বসিত শুনিয়েছে সানিয়ার গলা।

বলেন, ‘‘ওদের সঙ্গে খেলার অভিজ্ঞতা অসাধারণ। আমরা খুব মজা করি। পাশাপাশি ওদের কাছে অনেক কিছু শিখতে পারি।”

একটাই প্রশ্নের উত্তর দেননি ভারতীয় টেনিসের গ্ল্যাম-গার্ল।

ডাবলস পার্টনার হিসাবে ফেদেরার ও নাদালের মধ্যে কাকে পছন্দ? সানিয়া বলেন, “খুব কঠিন প্রশ্ন আমি এর উত্তর দেব না।”

নিজের দল ইন্ডিয়ান এসেসের সদস্যদের নিয়ে বিভিন্ন মতামতও প্রকাশ করেছেন সানিয়া।

বিডিটাইমস৩৬৫ডটকম/এইচজে/একে

উপরে