আপডেট : ৫ জুলাই, ২০১৬ ১১:১৯

ঈদে বর্ণিল সাজে ড্রিম হলিডে

অনলাইন ডেস্ক
ঈদে বর্ণিল সাজে ড্রিম হলিডে

এবার ঈদে বর্ণিল সাজে সেজেছে নরসিংদীর পাঁচদোনায় অবস্থিত ড্রিম হলিডে পার্ক। সংযোজিত হয়েছে ক্যাবল কার, ৯ডি থিয়েটারসহ ৯টি নতুন রাইড। গতকাল দুপুরে পার্ক ঘুরে দেখা যায়, ঈদ ঘনিয়ে আসায় শেষ মুহূর্তে কর্মব্যস্ত পার্কের শ্রমিক-কর্মচারীরা। নতুন রাইডগুলোতে চলছে শেষ মুহূর্তের ঘষামাজার কাজ। আর পুরনো রাইডগুলোর শেষ মুহূর্তের পরীক্ষা-নিরীক্ষার কাজ করছেন প্রকৌশলীরা। এতে পুরো পার্কটি সাজছে নতুন রূপে।

ড্রিম হলিডে পার্কের জ্যেষ্ঠ প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ জানান, নান্দনিক প্রকৃতির মাঝে বিস্তৃত পরিসরের ড্রিম  হলিডে পার্কে  রয়েছে একাধিক পিকনিক ভেন্যু, শুটিং স্পট, অ্যাডভেঞ্চার রাইডস, ওয়েভ ওয়াটার পার্ক ও এক্সক্লুসিভ কটেজ। আছে জলকামান, ওয়াটার আমব্রেলা, রাজহংস ও রেইবো ওয়াটার এবং টাইটানিকসদৃশ জাহাজ। এ ছাড়া সোয়ানবোট, বাম্পারবোট ও স্পিডবোটে ঘুরে বেড়িয়ে উপভোগ করা যাবে স্বদেশের সমৃদ্ধ নদীপ্রকৃতির জলজ জীবনের কিছুটা সময়।

পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, এবার পর্যটক আকর্ষণে নতুন নতুন রাইড সংযোজন করা হয়েছে। যার মধ্যে রয়েছে দেশের সবচেয়ে দীর্ঘতম ক্যাবল কার। আরো আছে মজার ওয়াটার রয়েল সেলুন কার, ওয়াটার জিপ, মোটরসাইকেল রাইড, কাইট ফ্লায়িং, ম্যাজিক বল, স্পেস বল, মিগ ফাইটার এবং অন্যতম আকর্ষণ ৯ডি থিয়েটার।

বিডিটাইমস৩৬৫ডটকম/বুলা

 

উপরে